সর্বশেষ আপডেট : ২১ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অর্থ জালিয়াতির মামলায় আবারো কোর্টে অীভনেত্রী জ্যাকুলিন

ডেইলি সিলেট ডেস্ক ::
২০২১ সালে ২০০ কোটি টাকা জালিয়াতির মামলায় গ্রেপ্তার হয়েছিলেন ব্যবসাীয় সুকেশ চন্দ্রশেখর। আপাতত জেলেই রয়েছেন সুকেশ। আর্থিক জালিয়াতির ওই মামলায় সুকেশের সঙ্গে জড়িয়ে পড়েন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজও। সুকেশের সঙ্গে অভিনেত্রীর থাকায় তার বিরুদ্ধে একটি অতিরিক্ত চার্জশিটও গঠন করে ইডি।

দুই বছর ধরে এই মামলাতেই একাধিক বার আদালতে চক্কর কাটতে হয়েছে জ্যাকুলিনকে। বিদেশযাত্রার জন্যও বার বার আদালতে আবেদন জানাতে হয়েছে তাকে। ওই মামলাতেই বুধবার আবার দিল্লির আদালতে হাজিরা দিলেন বলিউড অভিনেত্রী।

গ্রেপ্তার হওয়ার পরে সুকেশকে জেরা করে উঠে আসে তার ‘বান্ধবী’ জ্যাকুলিন ফার্নান্দেজর নাম। প্রতারণা মামলায় অভিযুক্ত হন বলিউড অভিনেত্রী। মামলার তদন্ত ভার নেয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। গত বছর ইডির চার্জশিটের ভিত্তিতেই আদালতে হাজিরার নির্দেশ দেয়া হয় জ্যাকলিনকে। ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান অভিনেত্রী।

কয়েকমাস আগে সোশ্যাল মিডিয়াতে নিজের নামের বানান বদলাতে দেখা যায় জ্যাকুলিনকে। ইংরেজিতে নিজের নামের বানানে অভিনেত্রী যোগ করেছেন একটি অতিরিক্ত ‘ই’। নতুন বানানে তার নামের উচ্চারণ দাঁড়িয়েছে ‘জ্যাকুলিয়েন’। জ্যোতিষ বা সংখ্যাতত্ত্বের উপর ভরসা রেখে সাফল্যের মুখ দেখতে অনেকেই বদল আনেন নিজেদের নামের বানানে। বলিউডেও এই উদাহরণ কম নেই। যেমন, বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা এবং রাজকুমার রাও। তাদের পথে হেটেই জীবনের ফাড়া কাটাতে জ্যোতিষশাস্ত্রের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী? সে উত্তর অবশ্য এখনো পাওয়া যায়নি। আপাতত নিজের পেশাগত জীবনে উন্নতির দিকেই নজর দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি বান্দ্রায় ১২ কোটি টাকা দিয়ে একটি ফ্ল্যাট কিনেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় দেখা গিয়েছে সেই বিলাসবহুল ফ্ল্যাটের ঝলক।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: